ইছাখালীর সাহেবদীনগরে দারিদ্র বিমোচন কর্মসূচী উদ্বোধন ও সামগ্রী বিতরণ

ইছাখালীর সাহেবদীনগরে দারিদ্র বিমোচন কর্মসূচী উদ্বোধন ও সামগ্রী বিতরণ

June 7, 2018 19 By মিরসরাই খবর

নিজস্ব প্রতিবেদক::

mAD

মিরসরাই উপজেলার ইছাখালী ইউনিয়নের সাহেবদীনগর গ্রামে অরফানস বিডি, ছৈয়দুল হক উচ্চ বিদ্যালয় ও শপথ সংঘের উদ্যোগে দারিদ্র বিমোচন কর্মসূচী উদ্বোধন ও সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (৭ জুন) সাহেবদীনগর বাজারে এই সামগ্রী বিতরণ করা হয়।
মাতৃকা হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক প্রফেসর ডাঃ জামশেদ আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইছাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল মোস্তফা।

এছাড়াও মিরসরাই প্রেস ক্লাবের সভাপতি শারফুদ্দীন কাশ্মীর, ইছাখালী ইউনিয়নের ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল আফছার, মিরসরাই উপজেলা আওয়ামী যুবলীগের সদস্য মেজবাউল আলম, স্থানীয় ইউনিয়ন যুবলীগের আহবায়ক আনোয়ার হোসেন মোর্শেদ, ২নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য মো. শাহাবউদ্দিন, ছৈয়দুল হক উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদের সদস্য ডাঃ আবুল কালাম, বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা আসমা বেগম, সহ-কারী শিক্ষক আব্দুল্লাহ আল শাহীন, সাহেবদীনগর গ্রামের সর্দার মো. আলাউদ্দিন সহ সামাজিক সংগঠন শপথ সংঘের সকল সদস্যবৃন্দরা উপস্থিত ছিলেন।
সবশেষে, দারিদ্র বিমোচনের লক্ষে অর্থের যোগান হিসেবে স্থানীয় চার পরিবারে মাঝে ১টি ভ্যান গাড়ি, ২টি সেলাই মেশিন ও একটি গরুর বাছুর বিতরণ করেন।

mAD