করোনা ভয় উপেক্ষা করে সেবা দিয়ে যাচ্ছে হোপ মা ও শিশু হাসপাতাল

করোনা ভয় উপেক্ষা করে সেবা দিয়ে যাচ্ছে হোপ মা ও শিশু হাসপাতাল

June 14, 2020 547 By মিরসরাই খবর

নিজস্ব প্রতিবেদক::
করোনা পরিস্থিতিতেও নিয়মিত স্বাস্থ্য সেবা দিয়ে যাচ্ছে মিরসরাই হোপ মা ও শিশু হাসপাতাল কর্তৃপক্ষ । রবিবার (১৪ জুন) মিরসরাই সদরস্থ হোপ মা ও শিশু হাসপাতালের মিলনায়তন কক্ষে  সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় এসব কথা জানান হাসপাতালটির ডাক্তার ও কর্মকর্তারা ।
এসময় তারা জানান, বর্তমান করোনা মহামারীতে ২৪ ঘণ্টা  সর্বোচ্চ সেবা দেওয়ার চেষ্টা করছি। কেউ যেন সেবা থেকে বঞ্চিত না হয় সেজন্য নিরলস পরিশ্রম করে যাচ্ছি। বিশেষ করে গর্ভবতী মায়েদের চিকিৎসা সেবা নিশ্চিতে কাজ করে যাচ্ছে হোপ মা ও শিশু হাসপাতাল।
এসময় বক্তব্য রাখেন হোপ মা ও শিশু হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক খালেদা আক্তার, পরিচালক ও মিরসরাই পৌরসভার কাউন্সিলর শাখের ইসলাম রাজু,  ডাঃ রঞ্জন কুমার।
হাসপাতালের পরিচালক শাখের ইসলাম রাজু বলেন, বর্তমানে সিজারের কারনে মানুষ হাসপাতালের সেবা নেওয়া থেকে বিমুখ হচ্ছেন। ফলে সমাজে বিরূপ প্রভাব পড়ছে। স্বাস্থ্যখাত ও ডাক্তারদের উপর আস্থা হারাচ্ছে চিকিৎসা সেবা গ্রহীতারা। তাই আমরা এই হাসপাতালের বিশেষ প্রয়োজন ছাড়া সিজার করাবোনা। নরমাল ডেরিভারীতে বাচ্চা জন্মদানে মায়েদের সহযোগিতা ও চিকিৎসা নিশ্চিত করতে চাই।
ব্যবস্থাপনা পরিচালক খালেদা আক্তার বলেন, আমাদের হাসপাতালের মালিকানা নিয়ে কিছু জটিলতা ছিল। আমরা সেই সব জটিলতা কাটিয়ে উঠতে সক্ষম হয়েছি। এখন আমরা আমাদের মতো করে সেবামুখী একটি হাসপাতাল আপানাদের উপহার দিতে চাই, যার জন্য আপনাদের সহযোগিতা আমাদের কাম্য।
সাংবাদিকদের পক্ষ থেকে সংক্ষিপ্ত আলোচনা করেন সিনিয়র সাংবাদিক শারফুদ্দীন কাশ্মীর। এসময় মিরসরাইয়ে কর্মরত প্রিন্ট ও অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

mAD
mAD