কিশোরীকে ধর্ষণের অভিযোগে মিরসরাইয়ে গ্রেপ্তার ১

কিশোরীকে ধর্ষণের অভিযোগে মিরসরাইয়ে গ্রেপ্তার ১

May 17, 2021 60 By মিরসরাই খবর

নিজস্ব প্রতিবেদক ::
মিরসরাইয়ে কিশোরীকে (১৪) ধর্ষণের অভিযোগে নুর উদ্দিন হোসেন মিনহাজ নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার (১৬এপ্রিল) রাত ৮টায় মিরসরাই পৌরসভার তারাকাটিয়া এলাকার একটি ভাড়া বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এর আগে মিনহাজের বিরুদ্ধে মিরসরাই থানায় ওই কিশোরীর মা বাদি হয়ে একটি অভিযোগ দায়ের করে। অভিযুক্ত মিনহাজ মিরসরাই পৌরসভার মধ্যম মঘাদিয়া ৬ নন্বর ওয়ার্ডের সফিকুল ইসলামের ছেলে।
ওই কিশোরীর মা জানান, তিনি এক ছেলে ও এক মেয়ে নিয়ে পৌরসভার তারাকাটিয়া এলাকায় সালমা ম্যাডামের ভবনের নিচ তলার একটি কক্ষে ভাড়া থাকেন। অভিযুক্ত মিনহাজও তাদের পাশের একটি কক্ষে বাসা ভাড়া থাকতেন। একই জায়গায় থাকার কারণে তার মেয়ে মিনহাজকে বাবার মতো দেখতো। মিনহাজও তার মেয়ের সাথে নিজের মেয়ের মতো কথাবার্তা বলতো। কিন্তু গত শুক্রবার (১৪ এপ্রিল) ঈদের দিন সকালে তার মেয়েকে মিনহাজ বেড়াতে যাওয়ার কথা বলে তার বাসায় নিয়ে যায়। এসময় বাসায় মিনহাজের স্ত্রী না থাকার সুযোগে সে তার মেয়েকে জোরপূর্বক ধর্ষণ করে। পরে তার মেয়ে বাসায় এসে ঘটনা তাকে জানালে তিনি বিষয়টি স্বজনদের সাথে আলোচনা করে থানায় অভিযোগ করেন।
মিরসরাই থানার পরিদর্শক দীনেশ দাশগুপ্ত জানান, অভিযোগ পেয়ে অভিযুক্ত নুরউদ্দিন হোসেন মিনহাজকে গ্রেপ্তার করা হয়েছে। ধর্ষণের শিকার ওই কিশোরীকে মিনহাজ বিয়ের প্রলোভন দেখিয়েছিল। কিন্তু মিনহাজ ইতিপূর্বে নোয়াখালী ও মিরসরাইয়ের সৈদালী এলাকায় থেকে দুই বিয়ে করে। গ্রেপ্তারকৃতকে সোমবার সকালে জেলহাজতে পাঠানো হয়েছে। ওই কিশোরীকে ডাক্তারী পরীক্ষার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

mAD
mAD