কূটনীতিকদের সঙ্গে বৈঠকে বিএনপি নেতারা

কূটনীতিকদের সঙ্গে বৈঠকে বিএনপি নেতারা

August 7, 2018 2271 By মিরসরাই খবর

মিরসরাইখবর ডেস্ক::

mAD

ঢাকায় নিযুক্ত বিদেশি কূটনীতিকদের সঙ্গে বৈঠক করেছেন বিএনপির জ্যেষ্ঠ নেতারা। মঙ্গলবার বিকেলে, গুলশানে বিএনপি চেয়ারপার্সনের রাজনৈতিক কার্যালয়ে প্রায় ঘন্টাধরে চলে এ বৈঠক।

বৈঠকে বিএনপি নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া, নজরুল ইসলাম খান ও ড. আবদুল মঈন খান, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা রিয়াজ রহমান, সাবিহ উদ্দিন, এ জে মোহাম্মদ আলী ও মীর হেলাল। এছাড়া আরও উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ, নির্বাহী কমিটির সদস্য রুমিন ফারহানা, জেবা খান ও তাবিথ আউয়াল।

কূটনীতিকদের মধ্যে উপস্থিত ছিলেন ফ্রান্সের রাষ্ট্রদূত, ইউরোপীয় ইউনিয়নের রাষ্ট্রদূত, পাকিস্তানের ভারপ্রাপ্ত হাইকমিশনার, যুক্তরাষ্ট্র, কানাডা, স্পেন, কুয়েত, অস্ট্রেলিয়া, সুইজারল্যান্ড, নরওয়ে, যুক্তরাজ্য ও জার্মান দূতাবাসের প্রতিনিধিরা।

দলীয় সূত্রে পাওয়া তথ্যে, বৈঠকে সদ্য শেষ হওয়া তিন সিটি কর্পোরেশনের নির্বাচন, খালেদা জিয়ার মুক্তি ও চিকিৎসা এবং সমসাময়িক রাজনৈতিক পরিস্থিতি ও ছাত্র আন্দোলনের বিষয়ে কূটনীতিকদের অবহিত করেন বিএনপির নেতারা।

mAD