চট্টগ্রামে পুলিশ হেফাজত থেকে আসামির পলায়ন

চট্টগ্রামে পুলিশ হেফাজত থেকে আসামির পলায়ন

January 18, 2019 2131 By মিরসরাই খবর

মিরসরাইখবর ডেস্ক::
চট্টগ্রাম আদালতে লোহাগাড়া থানা পুলিশের হেফাজত থেকে মো. মহিউদ্দিন (৩২) নামে এক আসামি পালিয়েছে। এই ঘটনায় কনস্টেবল আব্দুল মান্নান বাদী হয়ে নগরীর কোতোয়ালী থানায় একটি মামলা দায়ের করেছেন।
বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) দুপুরে এই ঘটনা ঘটে। মো. মহিউদ্দিন লোহাগাড়া উপজেলার চরম্বা গ্রামের আব্দুল মতলবের ছেলে।

mAD

আদালতে দায়ের হওয়া নারী ও শিশু নির্যাতন দমন আইনের মামলায় পরোয়ানার প্রেক্ষিতে বুধবার রাতে তাকে গ্রেফতার করা হয় বলে জানিয়ে চট্টগ্রামের সহকারী পুলিশ সুপার (সাতকানিয়া সার্কেল) হাসান মোল্লা বলেন, লোহাগাড়া থানা থেকে সকালে রওনা দেওয়ার পর দুপুর ১টার দিকে কয়েকজন আসামিকে নিয়ে চারজন পুলিশ সদস্য আদালতে পৌঁছান। সেখানে কনস্টেবল আব্দুল মান্নানের হেফাজত থেকে আসামি মহিউদ্দিন পালিয়ে যায়।

সহকারী পুলিশ সুপার হাসান মোল্লা বলেন, দায়ী পুলিশ সদস্যের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে। একইভাবে আসামিকেও গ্রেফতারের প্রক্রিয়া চলছে।
চট্টগ্রাম আদালতে দায়িত্বরত জেলা পুলিশের একজন কর্মকর্তা জানান, আসামি আদালতে নেওয়ার পর প্রসিকিউশন শাখায় বুঝিয়ে দেওয়ার আগে মহিউদ্দিন প্রকৃতির ডাকে সাড়া দেওয়ার কথা বলে টয়লেটে যান। কিছুক্ষণ পর কনস্টেবল আব্দুল মান্নান টয়লেটের দরজা খোলা দেখতে পান। এসময় তিনি সেখানে গিয়ে দেখেন, টয়লেটের ভেতরে কেউ নেই।

mAD