ছেলেদের মধ্যে দূর্গাপুর মেয়েদের মধ্যে মধ্য তালবাড়ীয়া বিদ্যালয়ের শিরোপা জয়

ছেলেদের মধ্যে দূর্গাপুর মেয়েদের মধ্যে মধ্য তালবাড়ীয়া বিদ্যালয়ের শিরোপা জয়

September 25, 2019 1365 By মিরসরাই খবর

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্ট
নিজস্ব প্রতিবেদক ::
মিরসরাইয়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৫ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার মিঠাছরা উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত ফাইনাল খেলায় ছেলেদের খেলায় চ্যাম্পিয়ন হয়েছে দুর্গাপুর এনসি সরকারী প্রাথমিক বিদ্যালয় ও মেয়েদের খেলায় চ্যাম্পিয়ন হয়েছে মধ্য তালবাড়িয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়।
উপজেলা পর্যায়ে ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান মোঃ জসিম উদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রুহুল আমিন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ আতাউর রহমান, সাবেক ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান ইয়াছমিন আক্তার কাকলী, উপজেলা ভাইস চেয়ারম্যান এম আলাউদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান ইসমত আরা ফেন্সী, উপজেলা শিক্ষা কর্মকর্তা গোলাম রহমান চৌধুরী, বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয় শিক্ষক কমিটির মিরসরাই শাখার সভাপতি মনজুর কাদের চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক আজিজুল হক সহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন। খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের হাতে অতিথিবৃন্দ ট্রপি তুলে দেন। এছাড়াও খেলায় সেরা গোলদাতা ও সেরা খেলোয়াড়কেও পুরস্কৃত করা হয়।
উপজেলা শিক্ষা অফিস সূত্র জানায়, গত ২২ জুন উপজেলার ১’শ ৯১টি প্রাথমিক বিদ্যালয়ের অংশগ্রহণে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্ট শুরু হয়। ফাইনালে ছেলেদের খেলায় দুর্গাপুর এনসি সরকারী প্রাথমিক বিদ্যালয় মিঠানালা সরকারী প্রাথমিক বিদ্যালয়কে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। মেয়েদের খেলায় মধ্য তালবাড়িয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় উত্তর নাহেরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়কে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।

mAD
mAD