ঢাকায় নতুন সিনেপ্লেক্সের উদ্বোধনে তারার মেলা

ঢাকায় নতুন সিনেপ্লেক্সের উদ্বোধনে তারার মেলা

January 27, 2019 1086 By মিরসরাই খবর

বিনোদন ডেস্ক::
রাজধানীর ধানমন্ডির সীমান্ত সম্ভারে চালু হলো স্টার সিনেপ্লেক্সের নতুন একটি শাখা। জমকালো আয়োজনের মধ্য দিয়ে শনিবার বিকেলে এর যাত্রা শুরু হয়। নতুন এই মাল্টিপ্লেক্স উদ্বোধন করেন তথ্যমন্ত্রী হাছান মাহমুদ।
তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, উন্নত, শান্তিময় ও সুস্থ সমাজ বিনির্মাণে ভূমিকা রাখতে সক্ষম চলচ্চিত্র নির্মাণের জন্য চলচ্চিত্রকারদের কাজ করতে হবে।
‘চলচ্চিত্রের শক্তি তরুণদের মাঝে অমিত দেশপ্রেম সঞ্চারে সক্ষম। আমাদের সেই চলচ্চিত্র নির্মাণ করতে হবে, যা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে তরুণদের উজ্জীবিত করবে।’
এ সময় আরও উপস্থিত ছিলেন মিরসরাইয়ের সাংসদ সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, স্টার সিনেপ্লেক্সের কর্ণধার মাহবুবর রহমান রুহেল, চিত্রনায়ক শাকিব খান, জয়া আহসান, তারকা দম্পতি তৌকীর আহমেদ ও বিপাশা হায়াত, প্রযোজক আবদুল আজিজ, অভিনেত্রী ভাবনা, অভিনেতা রোশান, শিমুল খান, নির্মাতা এসএ হক অলিক, চয়নিকা চৌধুরী, রায়হান রাফীসহ অনেকেই। স্টার সিনেপ্লেক্সের নতুন শাখা উদ্বোধন উপলক্ষে সেখানে বসে তারকাদের মিলনমেলা।

mAD

উদ্বোধনী অনুষ্ঠানে দাঁড়িয়ে স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুব রহমান রুহেল বলেন, ‘অবশেষে আমরা আরেকটি মাল্টিপ্লেক্স চালু করতে পারলাম। এর মধ্য দিয়ে দ্বিতীয় স্টার সিনেপ্লেক্সের যাত্রা শুরু হলো। যা আমাদের পথচলায় নতুন মাত্রা যোগ করলো। দর্শকদের ভালোবাসাই আমাদের এ যাত্রায় অনুপ্রেরণা যুগিয়েছে। আমরা শুরু থেকেই দেশের দর্শকদের সিনেমা দেখার নতুন পরিবেশ উপহার দিতে চেয়েছি। তারই ধারাবাহিকতায় এগিয়ে চলছে আমাদের এই প্রয়াস। দর্শকদের ভালোবাসাকে সঙ্গী করে ঢাকা ও ঢাকার বাইরে আমরা আরও অনেকগুলো শাখা করতে চাই।’

স্টার সিনেপ্লেক্স সূত্র জানায়, সীমান্ত সম্ভারের দশমতলায় অবস্থিত এ মাল্টিপ্লেক্সে রয়েছে তিনটি হল। প্রতিটিতে আসনসংখ্যা প্রায় ২৬০। আন্তর্জাতিক মানসম্পন্ন নান্দনিক পরিবেশ, সর্বাধুনিক প্রযুক্তিসম্বলিত অ্যাটমস ডলবি সাউন্ড সিস্টেম, সিলভার স্ক্রিনসহ একটি আধুনিক মাল্টিপ্লেক্সের সব ধরনের সুবিধা রয়েছে এখানে।

প্রথম সপ্তাহে এই মাল্টিপ্লেক্সে প্রদর্শিত হবে বাংলাদেশের ছবি ‘দেবী’, হলিউডের ছবি ‘আকুয়াম্যান’, ‘রেপ্লিকাস’ ও হলিউডের অ্যানিমেশন ছবি ‘স্পাইডারম্যান: ইনটু দ্য স্পাইডার-ভার্স’।

mAD