প্রজন্ম মিরসরাইয়ের সোনা, রুপা, বোঞ্জ ও সিলভার মেডেল বিজয়ীদের হাতে পুরস্কার বিতরণ

প্রজন্ম মিরসরাইয়ের সোনা, রুপা, বোঞ্জ ও সিলভার মেডেল বিজয়ীদের হাতে পুরস্কার বিতরণ

December 13, 2019 1360 By মিরসরাই খবর

প্রেস বিজ্ঞপ্তি::
মিরসরাই উপজেলার শিক্ষাবান্ধব সামাজিক সংগঠন প্রজন্ম মিরসরাইয় সৃজনশীল রচনা প্রতিযোগিতা ২০১৯ এর চার ক্যাটাগরিতে গোল্ড, রৌপ্য, বোঞ্জ ও সিলভার মেডেল বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেয়া হয়েছে। শুক্রবার (১৪ ডিসেম্বর) বিকাল তিনটায় মিরসরাই উপজেলা অডিটোরিয়ামে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে মোট চার ক্যাটাগরিতে মেধা অনুসারে মোট ৩০ জন সেরাদের সেরা শিক্ষার্থীকে মেডেল তুলে দেয়া হয়।

সরকার হাট এন আর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী সোনার মেডেল বিজয়ী অর্পিতা দেবী সহ প্রথম ক্যাটাগরিতে মোট ১০ জন পায় রৌপ্য মেডেল, দ্বীতৃয় ক্যাটাগরিতে ১০ জন শিক্ষার্থীদের হাতে তুলে দেয়া হয় বোঞ্জের তৈরি মেডেল এবং তৃতীয় ক্যাটাগরিতে ১০ জনকে দেয়া হয় সিলভার মেডেল। সেইসাথে সেরাদের সেরা ৩০ জন সহ ১ম ধাপ মোট ১০০ জনকে সার্টিফিকেট প্রদান করা হয়।
প্রজন্ম মিরসরাইয়ের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন রিফাতের সঞ্চালনায় সভাপতি ওমর ফারুকের সভাপতিত্ব পুরষ্কার বিতরনী অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা ও দায়রা জজ ( অব:) জসীম উদ্দিন ভুঁইয়া, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিরসরাই মাধ্যমিক শিক্ষা অফিসার হুমায়ন কবির, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড  ইউএফেল ইউনিটের সভাপতি মো. মোনায়েম হোসেন, প্রজন্ম মিরসরাইয়ের নির্বাহী পরিচালক ও প্রতিষ্টাতা সভাপতি ইউনুচ নূরী, প্রজন্ম মিরসরাইয়ের আজীবন মেম্বার মোস্তাফিজুর রহমান লিটন,  মিরসরাই মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের শিক্ষক হোসাইন সবুজ , প্রজন্ম মিরসরাইয়ের পরিচালক দেলওয়ার হোসেন, ফোরকান ভুঁইয়া, মামুনুর রশিদ মামুন , সংগঠনের বর্তমান কার্যকর কমিটির সদস্য ও সকল সাধারন সদস্যরা। উল্লেখ্য, এই রচনা প্রতিযোগিতার প্রথম ধাপে মিরসরাই উপজেলার প্রায় চার হাজার শিক্ষার্থী অংশগ্রহণ করে। পরে বিভিন্ন বিদ্যালয়ের অভিজ্ঞ শিক্ষকদের মাধ্যমে যাচাই-বাছাই করে সেরা ১০০ জন শিক্ষার্থী নির্বাচন করা হয়। নির্বাচিতদের মধ্য থেকে চূড়ান্ত পরীক্ষা নেওয়া হয়। যাদের মধ্য থেকে নির্বাচন করা হলো সেরাদের সেরা শিক্ষার্থীদের।