মিরসরাইয়ে ফেন্সিডিলসহ যুবলীগ নেতা আটক

মিরসরাইয়ে ফেন্সিডিলসহ যুবলীগ নেতা আটক

November 12, 2019 1335 By মিরসরাই খবর

নিজস্ব প্রতিবেদক::
মিরসরাইয়ে ইউনিয়ন যুবলীগ সভাপতি ও তার দুই সহযোগীকে ফেন্সিডিল সহ আটক করেছে জোরারগঞ্জ থানা পুলিশ। মঙ্গলবার (১২ নভেম্বর) বিকেলে করেরহাট বাজারের ট্রাক স্ট্যান্ড থেকে তাদের আটক করা হয়।
আটকৃতরা হলো- উপজেলার করেরহাট ইউনিয়নের পশ্চিম জোয়ার এলাকার মৃত জালাল আহমেদের ছেলে হেদায়েত উল্ল্যাহ (৩৮)। তিনি করেরহাট ইউনিয়ন যুবলীগের সভাপতির দায়িত্বে পালন করছেন বলে জানা গেছে। এসময় তার সাথে  ছাগলনাইয়া উপজেলার দৌলতপুর এলাকার নুর হোসেনের ছেলে নুরুল আলমগীর (৪২), ছাগলনাইয়া উপজেলার জয়পুর এলাকার মৃত সিদ্দীক আহমেদের ছেলে সিরাজুল হায়দার (৩৫) কে আটক করা হয় ।

জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফিজ উদ্দিন ভূঁইয়া বলেন, মঙ্গলবার বিকেলে করেরহাট বাজারের ট্রাক স্ট্যান্ড থেকে তাদের আটক করা হয়। তারা মাদক সেবনকারী। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হবে।
নাম প্রকাশে অনিচ্ছুক ‍যুবলীগের একাধিক সাবেক নেতা বলেন, সাড়ে তিন মাসের জন্য উপজেলা আহ্বায়ক কমিটি গঠনের পর দীর্ঘ ৫বছর অতিবাহিত হলেও মিরসরাই উপজেলা এবং ইউনিয়ন কমিটিগুলো গঠন করতে ব্যর্থ হয়েছে মোস্তফা মানিকের নেতৃত্বাধীন আহবায়ক কমিটি। একারনে পুরনো নেতৃত্বের কেউ কেউ অপকর্মে জড়িয়ে সংগঠনের নাম কালিমা লিপ্ত করে যাচ্ছে।