বঙ্গবন্ধু জন্মশত বার্ষিকী উপলক্ষে আন্তঃওয়ার্ড ক্রীড়া উৎসব শুরু

বঙ্গবন্ধু জন্মশত বার্ষিকী উপলক্ষে আন্তঃওয়ার্ড ক্রীড়া উৎসব শুরু

December 8, 2020 422 By মিরসরাই খবর

নিজস্ব প্রতিবেদক::
মিরসরাইয়ে চার মাসব্যাপী আন্তঃ ওয়ার্ড ক্রীড়া উৎসবের উদ্বোধন করেন বিশিষ্ট আইটি বিশেষজ্ঞ ইঞ্জিনিয়ার মোশাররফ পুত্র মাহবুবুর রহমান রুহেল। মঙ্গলবার বিকালে হিঙ্গুলী ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে বারইয়ারহাট কলেজ মাঠে এই ক্রীড়া উৎসবের উদ্বোধন করা হয়। 
হিঙ্গুলী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সোনা মিয়া সওদাগরের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক ডাঃ দাউদুল ইসলামের সঞ্চালনায় এতে আরো মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী, সহ-সভাপতি শাখাওয়াত উল্ল্যা রিপন, সাধারণ সম্পাদক একেএম জাহাঙ্গীর ভূইয়া, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জামিল উদ্দিন চৌধুরী, বারইয়ারহাট পৌর আওয়ামীলীগের সভাপতি মীর আলম মাসুক, সাধারণ সম্পাদক রেজাউল করিম খোকন হিঙ্গুলী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নাছির উদ্দিন হারুন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ইব্রাহীম খলিল ভূইয়া, উপজেলা ছাত্রলীগের আহবায়ক মাসুক করিম রানা প্রমুখ।
এসময় বিশিষ্ট আইটি বিশেষজ্ঞ মাহবুব উর রহমান রুহেল বলেন, যুব সমাজকে মাদক থেকে দূরে রাখতে খেলাধূলাই এক মাত্র বড় মাধ্যম। তাই বেশি বেশি খেলাধূলার আয়োজন করতে হবে। তবে জাতির পিতা বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষে হিঙ্গুলী ইউনিয়ন আওয়ামীলীগ চার মাসব্যাপী যে ক্রীড়া উৎসবের আয়োজন করা তা সত্যি প্রশংসাযোগ্য।

mAD
mAD