বারইয়ারহাটের সব ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ থাকবে ঈদ পর্যন্ত

বারইয়ারহাটের সব ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ থাকবে ঈদ পর্যন্ত

May 10, 2020 43 By মিরসরাই খবর

নিজস্ব প্রতিবেদক::
করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারনে উত্তর চট্টগ্রামের ব্যবসায়িক প্রাণকেন্দ্র বারইয়ারহাটের সকল ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে। রবিবার (১০মে) বারইয়ারহাটের ব্যবসায়ীদের নিয়ে বাজার কমিটি, হিঙ্গুলী ইউনিয়ন আওয়ামী লীগ ও বারইয়ারহাট পৌর আওয়ামী লীগের নেতাদের  সমন্বয়ে এক জরুরী বৈঠকে এই সিদ্ধান্ত নেয়া হয়।  আগামীকাল বিকেল থেকে এই সিদ্ধান্ত কার্যকর হবে বলে মিরসরাইখবর’কে জানিয়েছেন বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক  মো. হেদায়েত উল্যাহ।
এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন হিঙ্গুলী ইউনিয়নের চেয়ারম্যান নাছির উদ্দিন হারুন, পৌরসভা আওয়ামীলীগ সভাপতি মীর আলম মাসুক, সাধারণ সম্পাদক রেজাউল করিম খোকন, বাজার কমিটির সাধারণ সম্পাদক হেদায়াত উল্ল্যাহ, লিয়াকত আলী, মোহাম্মদ পেয়ার মিয়া ,রিপন প্রমুখ ।
বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক  মো. হেদায়েত উল্যাহ আরো জানান, বৈঠকে ব্যবসায়ীরা ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখার বিষয়ে একমত হন। তবে  উপজেলার অন্যান্য বাজারগুলোর ব্যবসা প্রতিষ্ঠান সমূহ বন্ধ রাখার বিষয়ে ব্যবস্থা নিতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন বৈঠকে উপস্থিত ব্যবসায়ীরা। এসব বিষয়ে  উপজেলা নির্বাহী অফিসার ও এএসপি সার্কেলের সাথেও বৈঠক করবেন বলে ও জানান।
যথারীতি কাঁচা বাজার, মুদি দোকান ও ফার্মেসি নির্ধারিত সময় মোতাবেক খোলা থাকবে।