মিরসরাই এসোসিয়েশন জেদ্দা’র দোয়া ও ইফতার মাহফিল সম্পন্ন

মিরসরাই এসোসিয়েশন জেদ্দা’র দোয়া ও ইফতার মাহফিল সম্পন্ন

June 1, 2019 1281 By মিরসরাই খবর

প্রবাস ডেস্ক::
সৌদি আরবে মিরসরাই এসোসিয়েশন জেদ্দা’ কর্তৃক আয়োজিত দোয়া ও ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে। শুক্রবার (৩১ মে) পবিত্র মাহে রমজান উপলক্ষে হোটেল সাহিল (লিমার) জেদ্দায় এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।
সংগঠনের সভাপতি নজরুল ইসলাম সবুজের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মিরসরাইয়ের কৃতি সন্তান ক্লিফটন গ্রুপের চেয়ারম্যান প্রফেসর এমডিএম কামাল উদ্দিন চৌধুরী।
আবু জাফর সাঈদ এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন মাহফুজুল হক জুনু মেম্বার, সংগঠনের সাবেক উপদেষ্টা নুরুল আফছার, উপদেষ্টা নুরনবী, আলমগীর, মহিউদ্দিন, শাহ ইমরান।
আরো উপস্থিত বক্তব্য রাখেন জনাব জাহেদুল ইসলাম, হাজী বেলায়েত হোসেন, মোঃ সোহাগ, মাঈনুল ইসলাম (রুবেল), নুরুল আলম (মুরাদ), মোশাররফ হোসেন (মন্জু), রেজাউল করিম (রিপন), মকসুদ আহমেদ, সাইফুল ইসলাম, মীর হোসেন বাহার, আমান উল্যাহ সহ আরো অনেকে।
অনুষ্ঠানে মিরসরাইয়ের কৃতি সন্তান সমাজসেবক, শিক্ষাবিদ ও শিল্পপতি প্রফেসর এমডিএম কামালউদ্দিন চৌধুরীকে বিশেষ সম্মাননা প্রদান করা হয়।
এসময় রাজনীতিবিদ ও সমাজসেবক মাহফুজুল হক জুনু ও সংগঠনের সাবেক উপদেষ্টা নুরুল আফসারকেও সম্মাননা প্রদান করেন মিরসরাই এসোসিয়েশন জেদ্দার নেতৃবৃন্দ।
অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন জনাব জাহেদুল ইসলাম। দোয়া ও মোনাজাত পরিচালনায় করেন মাওলানা নুর মোহাম্মদ।

mAD
mAD