যুক্তরাজ্যে ‘মিরসরাইবাসী ইউকে’র পরিচিতি সভা ও ‌মেজবান অনুষ্ঠিত

যুক্তরাজ্যে ‘মিরসরাইবাসী ইউকে’র পরিচিতি সভা ও ‌মেজবান অনুষ্ঠিত

July 8, 2019 1145 By মিরসরাই খবর

প্রবাস ডেস্ক::
যুক্তরাজ্যে বসবাসরত মিরসরাইয়ান’দের সংগঠন ‘মিরসরাইবাসী ইউকে’ আয়োজিত মেজবান ও  নতুন কমিটির পরিচিতি সভা-২০১৯ সম্পন্ন হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন লন্ডন সফররত চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ.জ.ম নাছির উদ্দীন। বিশেষ অতিথি ছিলেন জুনিয়র চেম্বার বাংলাদেশ চট্টগ্রাম কসমোপলিটনের প্রতিষ্ঠাতা সভাপতি ও তরুণ সংগঠক নিয়াজ মোর্শেদ এলিট। যুক্তরাজ্যের পর্যটন শহর লন্ডনের ৩১ হোয়াইট চ্যাপলের দারুল উম্মাহ কমিউনিটি সেন্টারে এ সভা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানকে কেন্দ্র করে মাতৃভূমি থেকে হাজার মাইল দুরে সুদুর লন্ডনের বুকে মেজবান অনুষ্ঠান মিরসরাইবাসীর মিলনমেলায় পরিণত হয়।
অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের ফুল দিয়ে বরণ এবং কেক কেটে শুভ কামনা জানানো হয়। সভায় উপস্থিত ছিলেন মিরসরাইবাসী ইউকের উপদেষ্টা মঞ্জুর হোসেন, আলাউদ্দিন ভূঁইয়া, আবু জাফর ও জাফর উদ্দিন।
পরিচয় পর্বে সভাপতি মো. হারুনুর রশিদ, সহ-সভাপতি মিজানুর রহমান ভূঁইয়া, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন দিদার, যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল ফারুক, সাংগঠনিক সম্পাদক মনিরুল হায়দার চৌধুরী, সমাজ কল্যাণ সম্পাদক মীর হোসেন এবং প্রচার সম্পাদক দিদার মোরশেদসহ অন্যরা সভায় উপস্থিত থেকে পরিচিত হন।
নতুন চার বছর মেয়াদি কমিটির পরিচিতি সভা শেষে চসিক মেয়র আ জ ম নাছির উদ্দীন এবং নিয়াজ মোর্শেদ এলিট স্বপরিবারে মেজবান অনুষ্ঠানে যোগ দেন।

mAD
mAD