শেখ হাসিনা বিশ্বশান্তির অগ্রদূত মানবতার বাতিঘর- গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী

শেখ হাসিনা বিশ্বশান্তির অগ্রদূত মানবতার বাতিঘর- গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী

September 28, 2018 624 By মিরসরাই খবর

মিরসরাইখবর ডেস্ক::

গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেছেন, আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজনীতিবিদের সীমানা ছাড়িয়ে রাষ্ট্রনায়ক হয়ে উঠেছেন। শেখ হাসিনা বিশ্ব মানবতার বাতিঘর,  উন্নয়নের রোল মডেল। যোগ্য পিতার যোগ্য কন্যা রাষ্ট্রনায়ক শেখ হাসিনা। তিনি রাজনীতিকের সীমানা অতিক্রম করে রাষ্ট্রনায়ক হয়ে উঠেছেন। তিনি শুধু একজন রাজনীতিবিদ নন। একজন রাজনীতিবিদ চিন্তা করেন, পরবর্তী নির্বাচন নিয়ে, আর রাষ্ট্রনায়ক চিন্তা করেন পরবর্তী প্রজন্ম নিয়ে।

আজ শুক্রবার (২৮ সেপ্টেম্বর) সকালে শেখ হাসিনার ৭২তম জন্মদিন উপলক্ষে চট্রগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেন, শেখ হাসিনা আজ বিশ্বশান্তির অগ্রদূত। তিনি মিয়ানমারের নির্যাতিত রোহিঙ্গাদের আশ্রয় দিয়ে প্রমাণ করেছেন তিনি বিশ্ব মানবতার বাতিঘর। লাইট হাউজ অব ওয়ার্ল্ড হিউম্যানিটি। জাতিসংঘ সাধারণ পরিষদে তিনি যে বক্তৃতা করেছেন, রোহিঙ্গা সমস্যা সমাধানে যে ৩ দফা প্রস্তাব দিয়েছেন, সারা বিশ্বে সেটা প্রশংসিত। জাতিসংঘ তার বক্তৃতা, তার ভূমিকা গ্রহণ করেছে। তিনি আরো বলেন, আমরা আশা করছি রোহিঙ্গা সমস্যার একটি শান্তিপূর্ণ, গ্রহণযোগ্য, যুক্তিসংঙ্গত সমাধান বেরিয়ে আসবে। রাশিয়া ও চীন রোহিঙ্গা সমস্যা উপলব্ধি করে আমাদের প্রতি সংহতি জানিয়েছে। এই সমস্যা সমাধানে জাতিংঘের নিরাপত্তা পরিষদ সমন্বিত প্রস্তাব নেবে, বাংলাদেশের জনগণের এটাই প্রত্যাশা।

জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি জিতেন্দ্র প্রসাদ নাথ মন্টুর সভাপতিত্বে অন্যান্যদের মধ্য বক্তব্য রাখেন, সভাপতি জিতেন্দ্র প্রসাদ নাথ মন্টু, এম এ সালাম, অধ্যাপক মাইনুদ্দিন, মহিউদ্দিন রাশেদ,এড. ফখরুদ্দিন, এটিএম পেয়ারুল ইসলাম,আলহাজ্ব জসিম উদ্দিন, ইউনুছ গনি চৌধুরী, দেবাশিষ পালিত, বেদারুল আলম চৌধুরী বেদার, জসিম উদ্দিন শাহ, ইঞ্জিনিয়ার হারুন, মহিউদ্দিন বাবলু, এম রাশেদ, দিলোয়ারা ইউসুফ, এড.বাসন্তী পালিত, বখতেয়ার সাঈদ ইরান, তানভীর হোসেন তপু, রেজাউল করিম প্রমূখ।