স্বপ্নতরী-৭১ এর ২০২০-২১ সালের কার্যকরী কমিটি গঠিত

স্বপ্নতরী-৭১ এর ২০২০-২১ সালের কার্যকরী কমিটি গঠিত

December 10, 2019 858 By মিরসরাই খবর

প্রেস বিজ্ঞপ্তি::
মিরসরাইয়ের সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন স্বপ্নতরী-৭১ এর ২০২০-২১ইং সালের কার্যকরী কমিটির নির্বাচন সম্পন্ন হয়েছে। সোমবার (৯ ডিসেম্বর)  খৈয়াছড়া উচ্চ বিদ্যালয়ের হল রুমে সংগঠনের সাবেক যুগ্ম-ধর্মীয় সম্পাদক- মোবারক হোসাইন এর কোরআন তেলাওয়াত এর মাধ্যমে শুরু হয়।  স্বপ্নতরী-৭১ এর সাবেক সাধারণ সম্পাদক -নুর মোহাম্মদ এর সঞ্চালনায় অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সাবেক সভাপতি (ভারপ্রাপ্ত) ওমর ফারুক সাকিব।
শুভেচ্ছা বক্তব্য রাখেন, সাবেক সাংগঠনিক সম্পাদক-মেহেদি হাসান রিয়াদ।

এ সময় নির্বাচন কমিশনার হিতকরীর সাবেক সভাপতি ও বর্তমান নির্বাহী সদস্য-শহিদুল ইসলাম রয়েল ও সহযোগী নির্বাচন কমিশনার হিতকরীর নির্বাহী সদস্য আবু হাসান লিমন এর সহযোগীতায় নির্বাচন প্রক্রিয়া সম্পন্ন হয়।
সভাপতি পদপ্রার্থী ছিলেন- আবু সাঈদ নাঈম, ওমর ফারুক সাকিব, খান মোহাম্মদ মোস্তফা।
সাধারণ সম্পাদক পদপ্রার্থী ছিলেন- নুর মোহাম্মদ, নুরুন নবী, মেহেদী হাসান রিয়াদ। উপস্থিত সদস্য ও অনলাইন ভোটের মাধ্যমে সভাপতি হিসেবে নির্বাচিত হয় ওমর ফারুক সাকিব ও সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয় নুরুন নবী।
নবনির্বাচিত সভাপতি, ওমর ফারুক সাকিব বলেন- মানুষের জন্য কাজ করবো, একমাত্র আল্লাহ তায়ালার সন্তুষ্টি অর্জনের জন্য। অসহায় মানুষদের জন্য সর্বদা নিজের শ্রম,জ্ঞান,বুদ্ধি দিয়ে সকলের সহযোগিতা করে যাবেন। ইনশাআল্লাহ! আর ডিসেম্বর মাসের মধ্যেই পূর্ণাঙ্গ কমিটি গঠন করবেন বলে জানিয়েছেন।
নবনির্বাচিত সাধারণ সম্পাদক, নুরুন নবী বলেন- একটি সুন্দর বাংলাদেশ বিনির্মাণে সমাজে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবেন। এবং সংগঠন এর সকল পরিকল্পনা বাস্তবায়নে বিশেষ ভূমিকা রাখবেন। সকল সদস্যদের সাথে পরামর্শ মোতাবেক সকল কার্যক্রম সম্পন্ন করবেন।
এছাড়াও সংগঠনের সর্বোচ্চ পরিষদ এর সভাপতি রাসেল ইয়ামিন বলেন- নবনির্বাচিত কমিটি যেন পূর্বের কমিটির থেকে আরো ভালো ও সুন্দর করে কার্যক্রম পরিচালনা করে। এবং যারা পদপ্রার্থী হয়েও নির্বাচিত হতে পারে নাই তাদের প্রতি সান্তনা নিবেদন করেন। ভবিষ্যৎ এ আরো ভালো কার্যক্রম চালিয়ে যাওয়ার জন্য উদ্বুদ্ধ করেন।
নির্বাচন কমিশনার’রা বলেন- সততা ও শৃঙ্খলার মাধ্যমে ভোট নির্বাচন প্রক্রিয়া সম্পন্ন হয়েছে। সকল সিদ্ধান্ত আল্লাহতায়ালার পক্ষ থেকেই আসে এবং যারা নির্বাচিত হয়েছে আর যার হয় নাই তাদের সবাইকে সম্মিলিত ভাবে কার্যক্রম চালিয়ে যাওয়ার জন্য বিশেষ আহবান করেন। এসময় স্বপ্নতরী-৭১ এর অধিকাংশ সদস্য, সর্বোচ্চ পরিষদ ও কার্যকরী পরিষদের সদস্যরা উপস্থিত ছিলেন।
সংগঠনের সভাপতি ওমর ফারুক সাকিব, সকলকে সুন্দরভাবে কার্যক্রম চালিয়ে যাওয়ার জন্য বিশেষভাবে আহবান করে অনুষ্ঠান সমাপ্তি ঘোষণা করেন।