৬৬ শিক্ষার্থী নিয়ে ছুফিয়া খাতুন প্রাথমিক বিদ্যালয়ের যাত্রা শুরু

৬৬ শিক্ষার্থী নিয়ে ছুফিয়া খাতুন প্রাথমিক বিদ্যালয়ের যাত্রা শুরু

January 16, 2020 122 By মিরসরাই খবর

নিজস্ব প্রতিবেদক :::
শিক্ষার আলো ছড়াতে মিরসরাই পৌরসভার  তারাকাটিয়া গ্রামে শুভ উদ্বোধন করা হয়েছে ছুফিয়া খাতুন প্রাথমিক বিদ্যালয়ের। এসময় বিদ্যালয়ের ৬৬ জন শিশু শিক্ষার্থীর মাঝে তুলে দেয়া হয় নতুন বই।  বৃহস্পতিবার (১৬জাুনয়ারি) সকাল ১০ টায় নব প্রতিষ্ঠিত বিদ্যালয়টির উদ্বোধন করেন মিরসরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. জসিম উদ্দিন ও  উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রুহুল আমিন।
মিরসরাই পৌরসভার মেয়র মো. গিয়াস উদ্দিনের সভাপতিত্বে ও কাজী নুরুন্নবীর সঞ্চালনায় ছুফিয়া খাতুন প্রাথমিক বিদ্যালয়ের উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মো. জসিম উদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রুহুল আমিন, উপজেলা শিক্ষা কর্মকর্তা গোলাম রহমান চৌধুরী, মুক্তিযোদ্ধা জাফর আহম্মদ চৌধুরী প্রমুখ ।
পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মো. নুরুল ইসলাম বলেন, মিরসরাই পৌরসভার তারাকাটিয়া একটি জনবহুল গ্রাম। এই গ্রামে একটি প্রাথমিক বিদ্যালয় স্থাপন করা গ্রামবাসীর দীর্ঘদিনের দাবি ছিলো। এলাকাবাসীর সহযোগীতায় আজ বিদ্যালয়টির শুভ উদ্বোধন করা হয়েছে। বিদ্যালয়ে তিনজন শিক্ষক নিয়োগ দেয়া হয়েছে। এ পর্যন্ত স্কুলটিতে শিশুশ্রেণীতে ৬৬ জন ছাত্র-ছাত্রী ভর্তি হয়েছে।

mAD
mAD