এবার ‘বাউলা অন্তর’ নিয়ে আসছেন শেখ মহসিন

এবার ‘বাউলা অন্তর’ নিয়ে আসছেন শেখ মহসিন

September 23, 2018 368 By মিরসরাই খবর

বিনোদন ডেস্ক::

mAD

সংগীতশিল্পী শেখ মহসিন শ্রোতাপ্রিয় শিল্পীদের তালিকায় স্থান করে নিয়েছেন। বর্তমান প্রজন্মের কাছে ‘ময়না’ শিরোনামের গানের মাধ্যমে পরিচিতি লাভ করেন তিনি। এবার ‘বাউলা অন্তর’ শিরোনামের একটি গান নিয়ে হাজির হচ্ছেন মহসিন। গানটি প্রকাশিত হবে ধ্রুব মিউজিক স্টেশনে (ডিএমএস)। সংগীতশিল্পী মহসিনের বাড়ী চট্টগ্রামের মিরসরাই উপজেলার ধুম ইউনিয়নে।

গানটি প্রকাশ করেছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)। ডিএমএস, তাদের ফোক গানের ইউটিউব চ্যানেল ‘ধ্রুব মিউজিক কটেজে প্রকাশ করবে গানটি। গানটির কথা ও সুর করেছেন শেখ মহসিন নিজেই আর সংগীতায়োজন করেছেন সচি সামস।

মানিকগঞ্জের বিভিন্ন মনোরম লোকেশনে চিত্রায়ন করে গানটির ভিডিও নির্মাণ করেছেন সৈকত নাসির। ভিডিওতে মডেল হিসেবে আছেন হামজা। তার সাথে জুটি বেধেছেন মডেল আদিবা ইভা। থাকছে শেখ মহসিনের উপস্থিতিও।

শেখ মহসিন বলেন, ‘মানিকগঞ্জের চমৎকার কিছু লোকেশনে দুই দিন খুব যত্ন করে ডায়নামিক ডিরেক্টর সৈকত নাসির ভাই নির্মান করেছেন। এক অসাধারণ হৃদয় ছোঁয়া গান ও যুগান্তকারী দৃষ্টিনন্দন মিউজিক ভিডিও ‘বাউলা অন্তর’। আশা করছি দর্শক-শ্রোতাদের ভালো লাগবে।’

গানটির ভিডিও নিয়ে সৈকত নাসির বলেন, ‘মহসিনের কণ্ঠ এক কথায় অসাধারণ। গানটির সুর ভালো হয়েছে। গান এখন শোনার পাশাপাশি দেখার বিষয়টাও গুরুত্বপূর্ণ। সে কথা মাথায় রেখে গানটির গল্পনির্ভর একটি ভিডিও স্রোতারা দেখতে পারবেন। আমার কাছে মনে হয় দর্শক- শ্রোতা হতাশ হবেন না ।’

২৪ সেপ্টেম্বর, সোমবার ‘ধ্রুব মিউজিক স্টেশন’ (ডিএমএস) এর ফোক গানের ইউটিউব চ্যানেল ‘ধ্রুব মিউজিক কটেজ’-এ অবমুক্ত করা হবে ‘বাউলা অন্তর’ গানটির ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

 

 

mAD