নতুন বিজ্ঞাপন নিয়ে আসছে মাশরাফি

নতুন বিজ্ঞাপন নিয়ে আসছে মাশরাফি

July 1, 2018 75 By মিরসরাই খবর

বিনোদন ডেস্ক: নতুন একটি পণ্যের বিজ্ঞাপনে মডেল হয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। নির্মাতা মেহেদী হাসিবের পরিচালনায় সম্প্রতি বিজ্ঞাপনটির শুটিংয়ে অংশ নিয়েছেন নড়াইল এক্সপ্রেস।
ডেকো সুপার ডুপার কুকিজের বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন মেহেদী হাসিব। বিজ্ঞাপনটি নির্মিত হচ্ছে ডট থ্রি প্রোডাকশন হাউস থেকে। শিগগির মাশরাফি অভিনীত বিজ্ঞাপনটি বিভিন্ন চ্যানেলে প্রচারিত হবে বলে জানান নির্মাতা মেহেদী হাসিব।
নির্মাতা মেহেদী হাসিব জানান, বিজ্ঞাপনটি এক শটে ক্যামেরাবন্দি করা হচ্ছে। তিনি আরো বলেন, ‘যেহেতু এক শটে বিজ্ঞাপনটি করা হয়েছে তাই বিশাল সেট আয়োজন করতে হয়েছিল। আমি এ ধরনের কাজ এর আগে দেশে দেখিনি।’
মাশরাফি বিন মর্তুজা সম্পর্কে মেহেদী হাসিব বলেন, ‘বিভিন্ন অঙ্গনের তারকা নিয়ে এর আগে আমি কাজ করেছি। তবে ক্রিকেটারকে নিয়ে প্রথম কাজ করলাম। খুব ভালো অভিজ্ঞতা হয়েছে। কারণ মাশরাফি ভাই সবার প্রিয়। চমৎকার একজন মানুষ তিনি। শুটিংয়ে অনেক সহযোগিতা করেছেন। আমি তাঁর সঙ্গে কাজ করে সত্যি উচ্ছ্বসিত। আশা করছি, দর্শকদের বিজ্ঞাপনটি ভালো লাগবে।’
বিজ্ঞাপনটির ক্রিয়েটিভ হেড হিসেবে আছেন পনি আবেদিন এবং সার্বিক তত্ত্বাবধানে ম্যাক্স রহমান। এদিকে, ডট থ্রি প্রোডাকশন হাউস থেকে শিগগির একটি আন্তর্জাতিক মানের অ্যাকশন ছবি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

mAD
mAD