মীরসরাইয়ে অদম্য সেরাদের সেরা লিখিত পরীক্ষা ২২ নভেম্বর

মীরসরাইয়ে অদম্য সেরাদের সেরা লিখিত পরীক্ষা ২২ নভেম্বর

November 21, 2019 974 By মিরসরাই খবর

 নিজস্ব প্রতিবেদক::
প্রতিবারের মত এবারও দরজায় কড়া নাড়ছে মীরসরাই উপজেলার মাধ্যমিক পর্যায়ের সেরা শিক্ষার্থীদের নিয়ে ‘আইডল’ অন্বেষণ প্রতিযোগিতা ” অদম্য সেরাদের সেরা ” । উপজেলার স্বনামধন্য সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন ‌’অদম্য-২০০৫’ আয়োজন করতে যাচ্ছে চলতি মৌসুমে প্রতিযোগিতার তৃতীয় আসর। লিখিত ও মৌখিক আলাদা আলাদা পরীক্ষায় অনুষ্ঠিত হয় এই প্রতিযোগিতা। এবারও তার ভিন্ন নয়।
প্রতিযোগিতার লিখিত পরীক্ষা আগামী শুক্রবার (২২ নভেম্বর) উপজেলার প্রাণকেন্দ্রে মীরসরাই সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত হবে। স্বেচ্ছাসেবীদের ব্যতিক্রমী এই প্রতিযোগিতায় এবার উপজেলার ২৯টি মাধ্যমিক বিদ্যালয়ের ৫৭ জন সেরা শিক্ষার্থী অংশগ্রহণ করছে।
প্রতিযোগীরা প্রত্যেকে নিজ নিজ শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক দ্বারা স্বীকৃত শ্রেষ্ঠ শিক্ষার্থী। প্রতিযোগিতায় অংশ নেয়া শিক্ষা প্রতিষ্ঠানগুলো হচ্ছে – করেরহাট কে এম উচ্চ বিদ্যালয়, চিনকি আস্তানা উচ্চ বিদ্যালয়, পশ্চিম মায়ানী আদর্শ উচ্চ বিদ্যালয়, মঘাদিয়া নূরুল আবছার চৌধুরী উচ্চ বিদ্যালয়, মলিয়াইশ উচ্চ বিদ্যালয়, মারূফ মডেল প্রাথমিক ও উচ্চ বিদ্যালয়, মসজিদিয়া বজলুছ ছোবহান চৌধুরী উচ্চ বিদ্যালয়, মহাজনহাট ফজলুর রহমান স্কুল অ্যান্ড কলেজ, নিজামপুর মোসলিম বহুমুখী উচ্চ বিদ্যালয়, খইয়াছরা উচ্চ বিদ্যালয়, জোরারগঞ্জ বৌদ্ধ উচ্চ বিদ্যালয়, জোরারগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়, জোরারগঞ্জ আদর্শ উচ্চ বিদ্যালয়, বারইয়ার হাট বালিকা উচ্চ বিদ্যালয়, বারইয়ার হাট কিন্ডার গার্টেন অ্যান্ড হাই স্কুল, আল হেরা স্কুল অ্যান্ড কলেজ, গোলকের হাট পিএন উচ্চ বিদ্যালয়, নাহেরপুর উচ্চ বিদ্যালয়, বামনসুন্দর ফকির আহম্মদ উচ্চ বিদ্যালয়, মীরসরাই বালিকা উচ্চ বিদ্যালয়, মীরসরাই সরকারি মডেল উচ্চ বিদ্যালয়, বিশ্ব দরবার মাধ্যমিক উচ্চ বিদ্যালয়, সরকার হাট এন.আর উচ্চ বিদ্যালয়, মিঠানালা রাম দয়াল বহুমুখী উচ্চ বিদ্যালয়, আবুতোরাব বহুমুখী উচ্চ বিদ্যালয়, সাহেরখালী উচ্চ বিদ্যালয়, শফিউল আলম আদর্শ উচ্চ বিদ্যালয়, ঝুলনপোল বেনী মাধব উচ্চ বিদ্যালয় ও ফাতেমা গার্লস হাই স্কুল।
লিখিত পরীক্ষায় ৫০ নম্বর প্রাপ্তদের নিয়ে আগামী ২০ ডিসেম্বর মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে। তার আগে আগামী ১ ডিসেম্বর ২০১৯ ইং লিখিত পরীক্ষার ফলাফল ঘোষণা করা হবে। এবারের প্রতিযোগিতার মূল স্পন্সর দ্বি-মাসিক পত্রিকা ‘ পজিটিভ মীরসরাই’।
নির্বাচিত আইডলকে ‌’পজিটিভ মীরসরাই’ এর পক্ষ থেকে শিক্ষা উপকারণ হিসেবে একটি ল্যাপটপ পুরস্কৃত করা হবে। এ ছাড়াও আয়োজকদের পক্ষ থেকে সেরা বিশজন প্রতিযোগী পুরস্কৃত হবেন।

mAD
mAD