সাহেরখালী থেকে ৯ জন রোহিঙ্গা আটক

সাহেরখালী থেকে ৯ জন রোহিঙ্গা আটক

September 9, 2021 15 By মিরসরাই খবর

নিজস্ব প্রতিবেদক::
মিরসরাইয়ে আবারো ০৯ জন মায়ানমারের নাগরিক (রোহিঙ্গা) কে আটক করা হয়েছে। বৃহস্পতিবার (০৯ সেপ্টেম্বর) সকালে উপজেলার সাহেরখালী সমুদ্র উপকূলীয় এলাকা খেয়ারঘাট থেকে ০৯ জন রোহিঙ্গাকে স্থানীয়রা আটক করে মিরসরাই থানা পুলিশের হাতে তুলে দেন। এনিয়ে গত ৪মাসে ভাষানচর আশ্রয়ন প্রকল্প থেকে পালিয়ে আসা ৭১জন রোহিঙ্গা আটক হলো মিরসরাইয়ে।
আটককৃত রোহিঙ্গারা হলো মো. নয়ন (২২), মো. আনীস (১৪), ফাতেমা (৬০), হুমাইরা (৩০), রোজিনা আক্তার (১৯), একরাম (০৬), জিহাদুল ইসলাম (০৩), ইয়াসিন (০১), আজিজা বিবি (১৮)।
মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মুজিবুর রহমান বলেন, রোহিঙ্গারা সাগর পথে ট্রলারে করে ভাসান চর থেকে মিরসরাই সমুদ্র উপকূলীয় এলাকা ডুকে পড়ে। পরবর্তীতে স্থানীয়রা তাদের আটক করে থানায় খবর দেয়। খবর পেয়ে মিরসরাই থানা পুলিশ তাদের আটক করে থানায় নিয়ে আসে। তাদের বিরুদ্ধে মিরসরাই থানায় মামলা দায়ের করা হয়েছে। তারা ভাসানচর থেকে কুতুপালং যাওয়ার উদ্দেশ্যে বের হয়েছিলো বলে জানা গেছে।
এর আগে গত ৩০ মে থেকে ০৯ সেপ্টেম্বর পর্যন্ত ৭১ জন মায়ানমারের নাগরিক (রোহিঙ্গা) দালাল চক্রের মাধ্যমে নোয়াখালীর ভাচানচর থেকে সাগরপথে মিরসরাইয়ে পালিয়ে আসে। তাদের সবাইকে আটক করে মিরসরাই ও জোরারগঞ্জ থানা পুলিশ।