সীতাকুণ্ডে আওয়ামী লীগের প্রার্থীর গণসংযোগে পেট্রলবোমা হামলা, দগ্ধ ৩

সীতাকুণ্ডে আওয়ামী লীগের প্রার্থীর গণসংযোগে পেট্রলবোমা হামলা, দগ্ধ ৩

December 25, 2018 63 By মিরসরাই খবর

মিরসরাইখবর ডেস্ক:: চট্টগ্রামের সীতাকুণ্ডে আওয়ামী লীগের প্রার্থীর গণসংযোগে পেট্রলবোমা হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় দগ্ধ হয়েছে তিনজন। আহত হয়েছেন আরও একজন। মঙ্গলবার দুপুর ১২টার দিকে সীতাকুণ্ডের মাদাম দীঘির বিরিহাটে এ ঘটনা ঘটে। আহতরা হলেন- মোহাম্মদ রায়হান, তৈয়ব উদ্দিন, সাদ্দাম হোসেন ও আবু ছালেক। আহতরা সবাই যুবলীগের কর্মী বলে জানা যায়। আহতদের সবার বাড়ি সীতাকুণ্ড উপজেলার মাদাম বিবিহাট এলাকার জাহানারাবাদ গ্রামে।

জানা যায়, জাহানাবাদ এলাকায় নৌকার পক্ষে মিছিল করছিলেন স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা। এসময় বিএনপির নেতাকর্মীরাও ধানের শীষের পক্ষে মিছিল বের করেন। দুই দলের মিছিল চেয়ারম্যান ঘাটার মেম্বার বাড়ির সামনে এলে আওয়ামী লীগের গণসংযোগে পেট্রলবোমা হামলা করা হয়। চট্টগ্রাম-৪ আসনে আওয়ামী লীগ প্রার্থী দিদারুল আলম বলেন, বিএনপি এ হামলা করেছে। দুপুরে যখন সমর্থকদের নিয়ে প্রচার চালাচ্ছিলাম, ঠিক তখনই তারা পেছন থেকে হামলা করে পেট্রলবোমা ছোড়ে। আমাকে ও আমার কর্মীদের হত্যা করার উদ্দেশ্য এই হামলা চালানো হয়।

চট্টগ্রাম মেডিকেল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার বলেন, পেট্রলবোমায় আহতদের মধ্যে তিনজন দগ্ধ। তাদেরকে বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। অন্যজন শরীরে আঘাত পেয়েছেন।