হিঙ্গুলী ইউনিয়ন আন্তঃওয়ার্ড ক্রীড়া উৎসবের ক্রিকেট ইভেন্ট ফাইনাল সম্পন্ন

হিঙ্গুলী ইউনিয়ন আন্তঃওয়ার্ড ক্রীড়া উৎসবের ক্রিকেট ইভেন্ট ফাইনাল সম্পন্ন

January 26, 2021 416 By মিরসরাই খবর
নিজস্ব প্রতিবেদক::
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে ২নং হিঙ্গুলী ইউনিয়ন আওয়ামী লীগএর উদ্যোগে আন্তঃ ওয়ার্ড ক্রীড়া উৎসবে  ক্রিকেট ইভেন্টের ফাইনাল খেলা সম্পন্ন হয়েছে। মঙ্গলবার (২৬জানুয়ারি) হিঙ্গুলী ইউনিয়নের নিমতলা মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় অংশ গ্রহন করেন ৮নং ওয়ার্ড বনাম ৫ নং ওয়ার্ড । প্রতিদ্বন্দ্বীতাপূর্ন ম্যাচে ৫ নং ওয়ার্ড ১০ উইকেটে জয় লাভ করে। খেলায় ম্যান অব দা ফাইনাল হয়েছেন বিজয়ী দলের বিশ্বজিৎ দে।
ক্রীড়া উৎসবের প্রধান উদ্যেক্তা ও হিঙ্গুলী ইউনিয়ন আওয়ামী লীগ এর সভাপতি সোনা মিয়া সওদাগরের সভাপতিত্বে এবং যুগ্ম সাধারণ সম্পাদক ডা.দাউদুল ইসলামের সঞ্চালনায় ফাইনাল খেলায়  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিরসরাই প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক, দেশ রূপান্তর পত্রিকার মিরসরাই প্রতিনিধি  শারফুদ্দীন কাশ্মীর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক সমকাল পত্রিকার মিরসরাই প্রতিনিধি সাংবাদিক বিপুল দাস,  আলোকিত বাংলাদেশ পত্রিকার মিরসরাই প্রতিনিধি আবু সাঈদ ভূইয়া, দৈনিক বনিক বার্তা ও সুপ্রভাত বাংলাদেশ পত্রিকার প্রতিনিধি রাজু কুমার দে।
প্রধান অতিথির বক্তব্যে শারফুদ্দীন কাশ্মীর বলেন, হিঙ্গুলী ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি সোনা মিয়া সওদাগরের আন্তঃওয়ার্ড ক্রীড়া উৎসব আয়োজনের এই উদ্যোগ সত্যিই প্রসংশনীয়। উপজেলার অন্যান্য ইউনিয়নগুলোতেও যদি এমন উদ্যোগ নেয়া যায় তাহলে যুব সমাজকে মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ সহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড থেকে ফিরিয়ে আনা সম্ভব। খেলাধুলার মাধ্যমে কিশোর যুবকদের মাঝে সৃজনশীলতা, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধ গড়ে তোলা সম্ভব।
খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।
উল্লেখ্য, গত ৮ডিসেম্বর থেকে মিরসরাইয়ের হিঙ্গুলী ইউনিয়ন আওয়ামীলীগ কর্তৃক জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে ৪ মাস ব্যাপী আন্তঃ ওয়ার্ড ক্রীড়া উৎসবের উদ্বোধন করা হয় । তরুন প্রজন্মের আইডল আইটি বিশেষজ্ঞ মাহবুব রহমান রুহেল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ক্রীড়া উৎসবের উদ্বোধন করেছিলেন।