১৭ বছর পর উপজেলা যুবলীগের আংশিক কমিটি ঘোষনা

১৭ বছর পর উপজেলা যুবলীগের আংশিক কমিটি ঘোষনা

December 6, 2020 866 By মিরসরাই খবর

মাইনুর ইসলাম রানা সভাপতি, ইব্রাহিম সা. সম্পাদক

নিজস্ব প্রতিবেদক::

বহুল প্রতীক্ষিত মিরসরাই উপজেলা যুবলীগের কমিটি ঘোষনা করা হয়েছে। রবিবার (৬মে) রাতে চট্টগ্রাম উত্তর জেলা যুবলীগ সভাপতি ও সাধারন সম্পাদক সাক্ষরিত এক চিঠিতে ৬ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি অনুমোদন দেয়া হয়। এতে মিরসরাই উপজেলা যুবলীগের নতুন কমিটির সভাপতি মাইনুর ইসলাম রানা, সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল ভূঁইয়া, সহ-সভাপতি শেখ আব্দুল আউয়াল তুহিন, আশরাফুল কামাল মিঠু, রাসেল ইকবাল চৌধুরী ও যুগ্ম সম্পাদক মোঃ ফরহাদ হোসাইন করা হয়েছে।

নব গঠিত কমিটিকে আগামী ৩০ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে জেলার সভাপতি/সাধারণ সম্পাদক বরাবরে জমা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

উল্লেখ্য, দীর্ঘ ১৭ বছর পরে গত ২৮ নভেম্বর মিরসরাইয়ের মিঠাছরা উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইটি বিশেষজ্ঞ মাহবুব রহমান রুহেল। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা যুবলীগ সভাপতি এস.এম আল মামুন ও সাধারন সম্পাদক এস.এম রাশেদুল আলম সহ জেলা নেতৃবৃন্দ।  সেদিন প্রথম অধিবেশন শেষে আগ্রহী প্রার্থীদের জীবন বৃত্তান্ত নেয়া হলেও কমিটি ঘোষনা দেয়া হয়নি। অবশেষে সম্মেলনের ৯দিন পর ঘোষনা করা হলো এই কমিটি।